আজ সোমবার, ২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লায় খুন হওয়া মাদ্রাসা ছাত্রকে সনাক্ত করেছে পরিবার

ফতুল্লা প্রতিনিধি :ফতুল্লার পাগলা নন্দলালপুরে খুন হওয়া মাদ্রাসা ছাত্র আবু নাঈমকে (১৮) সনাক্ত করেছে তার পরিবারের সদস্যরা। রোববার রাতে তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। সেসময় তাকে অজ্ঞাত পরিচয় হিসেবে লাশ মর্গে পাঠানো হয়। পরে সামাজিক যোগাযোগমাধ্যমে তার ছবি দেখে পরিবারের সদস্যরা তাকে চিনতে পারে। আবু নাঈম (১৮) একজন কোরআনে হাফেজ। উচ্চ শিক্ষার জন্য স্থানীয় একটি মাদরাসায় পড়াশুনা করছিলেন। আবু নাঈম মুন্সিগঞ্জের চরডুমিয়ার ব্যবসায়ী মনসুর আহম্মেদের ছেলে। তারা ফতুল্লার পিলকুনি জোড়া মসজিদ এলাকার বাসিন্দা।
নিহতের মা হাফিজা খাতুন জানান, রোববার বিকেলে আবু নাঈম তার কাছে ১শ’ টাকা চায়। কিন্তু টাকা না পেয়ে রাগ করে বাসা থেকে বের হয়। এরপর আর বাসায় ফেরেনি সে। ফেসবুকে নাঈমের ছবি দেখে থানায় এসে মরদেহ শনাক্ত করা হয়।

ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ ওসি কামালউদ্দিন জানান, নন্দলালপুরে কাকলী ডাইংয়ের পাশের গলির প্রবেশমুখে অজ্ঞাত এক যুবককে ছুরিকাঘাত করে দূর্বৃত্তরা। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তিনি জানান, রোববার রাতে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হত্যাকা-ের সাথে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে।

স্পন্সরেড আর্টিকেলঃ